ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

আইন ও আদালত

দুই কিশোরী ধর্ষণ মামলায় চারজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মে ১৬, ২০২১
দুই কিশোরী ধর্ষণ মামলায় চারজন কারাগারে

ঢাকা: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ঈদের কেনাকাটা করতে গিয়ে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় চারজনকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১৬ মে) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

চার আসামিরা হলেন- আশিক, আপু, রিফাত ও ফাহিম। এরমধ্যে আশিক ভুক্তভোগী এক কিশোরীর ছেলে বন্ধু।

এদিন চার আসামিকে রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।  

গত ৯ মে আসামিদের এক মামলায় তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই মামলায় অপু ও রিফাত দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। এরপর একই ঘটনায় দায়ের করা আরেক মামলায় গত ১২ মে তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে রোববার তাদের কারাগারে পাঠানো হলো।  

জানা যায়, ভুক্তভোগী দুই কিশোরী বান্ধবী। গত ৭ মে সন্ধ্যার পর তারা কেরানীগঞ্জের আবদুল্লাহপুর এলাকার মার্কেটে ঈদের কেনাকাটা করতে যান। বিষয়টি আশিক জানতে পারেন। পরে আশিক আবদুল্লাহপুর এলাকায় গিয়ে তাদের সঙ্গে দেখা করেন। তাদের বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে রাজাবাড়ি এলাকার নির্জন স্থানের একটি ঘরে নিয়ে যান। সেখানে আসিফের আরও আট বন্ধু ছিলেন। এক পর্যায়ে আসিফসহ নয়জন ওই দুইজনকে পালাক্রমে ধর্ষণ করেন। তাদের কাছ থেকে ছাড়া পেয়ে তারা রাত ১০টার দিকে বাসায় গিয়ে ঘটনাটি পরিবারকে জানান।

এ ঘটনায় ভুক্তভোগী পরিবার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মে ১৬, ২০২১
কেআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa