ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

আইন ও আদালত

গাঙচিল বাহিনীর সদস্য ‘ভাগিনা নাঈম’ রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, মে ১৬, ২০২১
গাঙচিল বাহিনীর সদস্য ‘ভাগিনা নাঈম’ রিমান্ডে ...

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার ‘গাঙচিল বাহিনী’র সদস্য মো. নাঈম ওরফে কিশোর গ্যাং এর সদস্য ‘ভাগিনা নাঈমকে (২৩) জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৬ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ রিমান্ডের এই আদেশ দেন।

 

মোহাম্মদপুর থানার অস্ত্র আইনে দায়ের করা মামলায় এদিন তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার (১৫ মে) রাতে র‌্যাব-২ এর একটি দল মোহাম্মদপুরের বেড়িবাঁধের আক্কাসনগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।  

এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিন জব্দ করা হয়।

রোববার র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বলেন, নাঈম ও তার সহযোগীরা মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিত। এছাড়া আশপাশের এলাকায় চাঁদাবাজি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল তারা। নাঈমের বিরুদ্ধে খুন, হত্যাচেষ্টা, ধর্ষণ ও পুলিশের ওপর হামলাসহ ডিএমপির বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মে ১৬, ২০২১
কেআই/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa