ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

আ’লীগ নেত্রী কনক হত্যা: স্বামীর স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
আ’লীগ নেত্রী কনক হত্যা: স্বামীর স্বীকারোক্তি

ঢাকা: রাজধানীর পল্লবীতে আওয়ামী লীগের নেত্রী উমামা বেগম কনককে (৪০) কুপিয়ে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন তার স্বামী ওমর ফারুক।

রোববার (২৫ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

এরপর ওমর ফারুককে কারাগারে পাঠানো হয়।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার এসআই আব্দুল আজাদ আসামিকে আদালতে হাজির করেন। এ সময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। সেই আবেদন মঞ্জুর করে বিচারক জবানবন্দি রেকর্ড করেন।

গত ২৩ এপ্রিল দিবাগত রাত পৌনে ১২টার দিকে পল্লবী থানাধীন মিরপুর ডিওএইচএস এলাকার একটি বাসায় ওমর ফারুক বটি দিয়ে তার স্ত্রী কনককে এলোপাথাড়ি কোপান। পরে গুরুতর আহত কনককে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে পল্লবী থানায় ওমর ফারুকের বিরুদ্ধে মামলা করে। মামলার পর ওইদিনই ওমর ফারুককে বাসা থেকে গ্রেফতার করে রিমান্ডে নেয় পুলিশ।

সংশ্লিষ্ট নিউজ: মিরপুরে স্বামীর হাতে আ.লীগ নেত্রী খুন

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad