ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

অভিনেত্রী রোমানা স্বর্ণা রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
অভিনেত্রী রোমানা স্বর্ণা রিমান্ডে

ঢাকা: প্রতারণা, অর্থ আত্মসাৎ, হত্যাচেষ্টা মামলায় অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২০ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের ভার্চ্যুয়াল আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

তবে স্বর্ণার মা আশরাফি আক্তার শেলী এবং ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনানের রিমান্ড আবেদন নামঞ্জুর করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) দুলাল হোসেন আসামিদের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী মো. জাহাঙ্গীর রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এস এম মনিরুজ্জামানের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নাকচ করে স্বর্ণার একদিনের রিমান্ডের আদেশ দেন। অপর দুই আসামির রিমান্ড ও জামিন নামঞ্জুর করা হয়।

গত ১১ মার্চ স্বর্ণার স্বামী সৌদি প্রবাসী কামরুল হাসানের দায়ের করা মামলায় লালমাটিয়া ডি ব্লকের একটি বাসা থেকে তাদের গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। পরদিন আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। বর্তমানে তারা কারাগারে আছেন।

জানা গেছে, স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ কিছু ভিডিও গোপনে ধারণ করেন স্বর্ণা। ওই ব্যক্তি স্বামী হলেও টাকা না-দিলে সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। এভাবে স্বামীকে ব্ল্যাকমেইলের ফাঁদে ফেলেন স্বর্ণা। এক পর্যায়ে স্বামী বাধ্য হন স্বর্ণাকে ডিভোর্স দিতে। তবে ডিভোর্সটি আইনানুগ হয়নি বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।

স্বর্ণা নিজেকে চিত্রনায়িকা দাবি করলেও তিনি বিজ্ঞাপনে পরিচিত মুখ। ২০১৫ সালে স্বর্ণা অভিনীত ‘রানআউট’ সিনেমাটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।