ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

আবদুল মতিন খসরুর মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
আবদুল মতিন খসরুর মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আবদুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোকাহত উল্লেখ করে বুধবার (১৪ এপ্রিল) দেওয়া এক শোকবার্তায় আইনমন্ত্রী জানান, তার মতো একজন ‘ভেটেরান পার্লামেন্টারিয়ান’ এর মৃত্যুতে বাংলাদেশের আইন অঙ্গনে এবং সংসদীয় গণতন্ত্রে এক বিরাট শূন্যতা তৈরি হলো।

আইনমন্ত্রী আনিসুল হক মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আইন, বিচার ও সংসদ বিষয়ক  মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি  আবদুল মতিন খসরুর মৃত্যুতে আরো গভীর শোক ও দুঃখ  প্রকাশ করেছেন লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মো. মইনুল কবির এবং আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার।

পৃথক শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এবং কুমিল্লা-৫  আসন থেকে নির্বাচিত  আওয়ামী লীগের সংসদ সদস্য আবদুল মতিন খসরু বুধবার বিকেলে রাজধানীর সম্মিলিত সামরিক  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৭১ বছর।

আবদুল মতিন খসরু ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে আইনমন্ত্রীর দায়িত্ব পান। তিনি ১৯৫০ সালে কুমিল্লায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, এপ্রিল ১৪,২০২১
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।