ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আইন ও আদালত

স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক, স্বামী রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২১
স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক, স্বামী রিমান্ডে

ঢাকা: হাসনা হেনা ঝিলিক নামে এক গৃহবধূকে হত্যা করে হাতিরঝিলে এসে প্রাইভেটকার দুর্ঘটনার নাটক সাজানোর ঘটনায় হওয়া মামলায় স্বামী সাকিব আলম মিশুর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসঙ্গে ঝিলিকের শ্বশুর-শাশুড়িসহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (৪ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন।

কারাগারে যাওয়া চার আসামি হলেন- ঝিলিকের শ্বশুর জাহাঙ্গীর আলম, শাশুড়ি সাঈদা আলম, দেবর ফাহিম আলম ও টুকটুকি।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপপরিদর্শক (এসআই) ফেরদৌস আলম আসামিদের আদালতে হাজির করেন। এরপর মিশুর ১০ দিনের রিমান্ড এবং অপর চার আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তিনি।

আসামিপক্ষে মেহেদী হাছানসহ কয়েকজন আইনজীবী মিশুর রিমান্ড বাতিল ও অন্যদের জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেনের বিরোধিতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত মিশুর তিনদিনের রিমান্ড এবং অপর আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিন তদন্ত কর্মকর্তা ফেরদৌস আলম আসামিদের পাঁচ কর্মচারীকে আদালতে হাজির করে সাক্ষী হিসেবে জবানবন্দি রেকর্ডের আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী সাক্ষী আনিছ এবং আবু তাহের এ দুইজন এবং আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রে আবু সাঈদ সাক্ষী মো. আজাদ, মোছা. সকিনা বেগম এবং মোছা. আনোয়ারা বেগমের জবানবন্দি রেকর্ড করেন।

শনিবার (৩ এপ্রিল) হাসনা হেনা ঝিলিক (২৮) নামে গৃহবধূকে হত্যা করা হয়। পরে হাতিরঝিলে এনে দুর্ঘটনার নাটক সাজায় স্বামী মিশু। এ ঘটনায় ঝিলিকের মা তাহমিনা হোসেন আসমা গুলশান থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa