ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

আইন ও আদালত

বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২১
বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী কারাগারে

ঢাকা: নাশকতার পরিকল্পনার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপির নির্বাহী সদস্য নিপুণ রায় চৌধুরীসহ দু’জনকে তিনদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।  

শুক্রবার (২ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর রহমান তাদের কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

কারাগারে যাওয়া অপর আসামি হলেন আরমান হোসেন।

তিনদিনের রিমান্ড শেষে এদিন বিকেলে তাদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা হাজারীবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার বিশ্বাস। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২৯ মার্চ তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।  

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর রায় চৌধুরীর পুত্রবধূ ও দলের নির্বাহী সদস্য নিপুণ রায় গাড়িতে আগুন দেওয়ার নির্দেশ দিচ্ছেন এমন একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।  

এ অভিযোগে এরই মধ্যে নিপুণ রায়কে রাজধানীর রায়েরবাজার এলাকা থেকে গত ২৮ মার্চ আটক করে সাদা পোশাকের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এরপর নাশকতা ও অগ্নিসংযোগের অভিযোগে তার বিরুদ্ধে হাজারীবাগ থানায় মামলা হয়।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২১ 
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa