ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

সুজনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে আইনি নোটিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২১
সুজনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে আইনি নোটিশ

ঢাকা: জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের দিকে তেড়ে যাওয়ার ঘটনায় বিসিবির পরিচালক ও জাতীয় ক্রিকেট দলের আরেক সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

এ ঘটনায় সংক্ষুব্ধ হয়ে সুজনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে রোববার (৭ মার্চ) ব্যক্তিগতভাবে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আবু তালেব এ নোটিশ পাঠিয়েছেন।

নোটিশে সুজনকে উদ্দেশ্য করে বলা হয়, গত ২০ ফেব্রুয়ারি কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা চলাকালে আচমকা আপনি খালেদ মাহমুদ সুজন বীর মুক্তিযোদ্ধা রকিবুল হাসানের দিকে তেড়ে গিয়েছেন। এ সময় আপনি এতই উত্তেজিত ছিলেন যে আপনাকে থামানোর জন্য অনেকে চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। রাগে অগ্নিশর্মা হয়ে আপনি মাঠের পাশে থাকা স্পনসর প্রতিষ্ঠানের ছাউনি পর্যন্ত উপড়ে ফেলেছেন। আর অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছিলেন।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে উল্লেখ করে নোটিশে বলা হয়, একজন বীর মুক্তিযোদ্ধাকে আঘাত করার ফলে সব বীর মুক্তিযোদ্ধাকে এবং সর্বোপরি বাংলাদেশকে আঘাত করার শামিল। বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত ও প্রচারিত হওয়ার ফলে নজরে এসেছে। তাই সাংঘাতিকভাবে সংক্ষুব্ধ হয়েছেন বলে নোটিশে উল্লেখ করেন এ আইনজীবী।

এমতাবস্থায় ৭ দিনের মধ্যে প্রকাশ্যে মিডিয়ার সামনে সংবাদ সম্মেলনের মাধ্যমে আপনার (সুজন) দ্বারা সংঘটিত অপরাধের জন্য বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের কাছে ক্ষমা চেয়ে লিখিতভাবে অবহিত করবেন। অন্যথায় আপনার বিরুদ্ধে মোকাদ্দমা দায়ের করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০২১
ইএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।