ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আইন ও আদালত

ওয়ারীতে শিশু হত্যা: একজনের স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
ওয়ারীতে শিশু হত্যা: একজনের স্বীকারোক্তি ...

ঢাকা: রাজধানীর ওয়ারীর একটি বাসা থেকে হাসান (১২) নামে এক শিশুর গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় হওয়া মামলায় সোহেল নামে এক আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

এরপর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকেলে সোহেলকে আদালতে হাজির করে ওয়ারী থানা পুলিশ।  

এসময় তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তা রেকর্ড করেন।  

জানা যায়, বুধবার রাত ১২টার দিকে হাসানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হাসান তার বাবা-মায়ের ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর থেকে ওয়ারীর পদ্মনিধি লেনে খালা আয়েশা ও খালু জামাল ভূঁইয়ার সঙ্গে থাকতো। ঘটনার সময় হাসান বাসায় একাই ছিল। তার খালা আয়েশা মার্কেটে গিয়েছিলেন। মার্কেট থেকে বাসায় ফিরে দেখতে পান বাইরে থেকে দরজায় তালা দেওয়া। এক পর্যায়ে তালা ভেঙে ভেতরে ঢুকে হাসানকে গলাকাটা অবস্থায় দেখতে পান তিনি।

ওই বাসা থেকে আনুমানিক লাখ টাকা ও কিছু স্বর্ণালংকার খোয়া গেছে বলে দাবি করেন আয়েশা।

বালাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
কেআই/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa