ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

আইন ও আদালত

রাঙামাটিতে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
রাঙামাটিতে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে মামুনুর রশিদ মামুন

রাঙামাটি: বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়ন পরিদের (ইউপি) চেয়ারম্যান ও সাবেক যুবলীগ নেতা মামুনুর রশিদ মামুনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক নুরুল ইসলাম এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ২০২০ সালের ২৬ জুন ভুক্তভোগী নারী বরকল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

আদালতের সমন জারি হলে উচ্চ আদালত থেকে জামিন নেন বরকলের ভুষণছড়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মামুনুর রশিদ। কিন্তু উচ্চ আদালত নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বললেও অভিযুক্ত চেয়ারনম্যান দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন।

মঙ্গলবার বিকেলে মামুন জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক নুরুল ইসলামের আদালতে আত্মসর্মপণ করে জামিন আবেদন করেন। আদালত আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাংলাদেশ সময়: ০৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa