ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

আইন ও আদালত

পিরোজপুরে আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেলের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
পিরোজপুরে আইনজীবী সমিতির নির্বাচনে আ’লীগ সমর্থিত প্যানেলের জয় সভাপতি অ্যাড. মো. দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাড. মো. শহীদুল হক

পিরোজপুর: পিরোজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের নিরঙ্কুশ বিজয় হয়েছে। এতে অ্যাডভোকেট মো. দেলোয়ার হোসেন সভাপতি ও অ্যাডভোকেট মো. শহীদুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দিনগত রাত ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ হয়।  

এতে জেলার ২৯২ জন ভোটারের মধ্যে ২৭৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন বলে এ  নির্বাচনের নির্বাচন কমিশনার অ্যাড. মো. শহিদুল্লাহ খান পান্না বাংলানিউজকে জানান। নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (আ.লীগ) সভাপতি প্রার্থী অ্যাড. মো. দেলোয়ার হোসেন ১৩৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. মো. আবুল কালাম আকন পেয়েছেন ১২২ ভোট। এদিকে সাধারণ সম্পাদক পদে সমন্বয় পরিষদের (আ.লীগ) অ্যাড. মো. শহীদুল হক ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. সৈয়দ সাব্বির হোসেন পেয়েছেন ৮৪ ভোট।  

এছাড়া সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অন্যান্য বিজয়ীরা হলেন সহসভাপতি একেএম আউয়াল ও উত্তম কুমার ঘোষ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহাদুর হোসেন ও দিলীপ কুমার মাঝি, অর্থ সম্পাদক দেব কুমার শীল, গ্রন্থাগার ও পরিসম্পদ সম্পাদক আ. হলিম শরীফ, আপ্যায়ন সম্পাদক মো. মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক পারভীন লুবনা জাহান, খেলাধুলা সম্পাদক কমল মজুমদার, হিসাব নিরীক্ষন সম্পাদক রফিকুল ইসলাম। এছাড়া সদস্য পদে নির্বাচিতরা হলেন মোহাম্মাদ আলী শিকদার, রফিকুল ইসলাম শিমুল, চিন্ময় গোলদার, সরজীত কুমার অধিকারী, মাহামুদ হোসেন, সাইদুর রহমান টিটো ও মুজিবর রহমান।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২১
আরএ    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa