ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

ভালুকায় স্কুলছাত্রী ধর্ষণ: আসামিকে জামিন দেননি হাইকোর্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
ভালুকায় স্কুলছাত্রী ধর্ষণ: আসামিকে জামিন দেননি হাইকোর্ট

ঢাকা: ময়মনসিংহের ভালুকা উপজেলায় ধর্ষণ মামলার আসামি রমজান আলীকে জামিন দেননি হাইকোর্ট।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো.বদরুজ্জমানের ভার্চ্যুয়াল হাইকোর্ট বেঞ্চ তাদের আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দেন।

রাষ্ট্রপক্ষ ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ। আসামিপক্ষে ছিলেন মো. সাইফুল ইসলাম।

ড. মো. বশির উল্লাহ জানান, ভালুকার এক ছাত্রীকে ২০১৯ সালের ১৬ জুন স্কুলে যাওয়ার পথে আটকে পালাক্রমে ধর্ষণ করে দুই যুবক। কাউকে ঘটনা জানালে এসিড মারার হুমকি দেওয়া হয় মেয়েটিকে। ওই স্কুলছাত্রী তখন ভয়ে কাউকে কিছু বলেননি। কিন্তু ২৬ জুন ফের তাকে একই জায়গায় আটকে ধর্ষণের চেষ্টা চালায় ওই দুই যুবক। ওই ছাত্রী তখন দৌড়ে পালিয়ে গিয়ে পরিবারকে বিষয়টি জানান। ঘটনা জানার পর তার বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় ধর্ষণের মামলা করেন।

এতে সাইফুল ও রমজান নামে দুইজনকে আসামি করা হয়। পরবর্তী একই বছরের জুলাইতে সাইফুল ‘বন্দুকযুদ্ধে’ মারা যায়। পরের বছরের ২৬ আগস্ট গ্রেফতার হন রমজান আলী। আসামি রমজান আলীর নিম্ন আদালতে জামিন আবেদন নামঞ্জুর হওয়ার পর তিনি হাইকোর্টের দ্বারস্থ হন। বৃহস্পতিবার হাইকোর্ট তাকে জামিন দেননি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২১
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।