ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

আইন ও আদালত

অস্ত্র-বিস্ফোরক মামলায় শাহেদের বিরুদ্ধে অভিযোগ গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
অস্ত্র-বিস্ফোরক মামলায় শাহেদের বিরুদ্ধে অভিযোগ গঠন

সাতক্ষীরা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় অভিযোগ গঠন করেছেন আদালত। একইসঙ্গে আগামী ২৩ ফেব্রুয়ারি মামলা দু’টির সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান অভিযোগ গঠনের শুনানি শেষে আগামী ২৩ ফেব্রুয়ারি মামলা দু’টির সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন।

এসময় রাষ্ট্রপক্ষে সাতক্ষীরা আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুল লতিফ ও আসামিপক্ষে অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী শুনানিতে অংশ নেন।

২০২০ সালের ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে কোমরপুর বেইলি ব্রিজের নিচ থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর সদস্যরা তাকে আটক করে।

এসময় তার কাছে থাকা একটি অবৈধ পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২৩৩০ ভারতীয় রুপি, ৩টি ব্যাংকের এটিএম কার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাবের ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দেবহাটা থানায় শাহেদ করিম ও জনৈক বাচ্চু মাঝিকে আসামি করে একটি মামলা করেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa