ঢাকা, বৃহস্পতিবার, ১৮ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

আইন ও আদালত

ফেনীতে জেলি মেশানো ২০০ কেজি চিংড়ি জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
ফেনীতে জেলি মেশানো ২০০ কেজি চিংড়ি জব্দ ফেনীতে জেলী মেশানো ২০০ কেজি চিংড়ি জব্দ

ফেনী: ফেনীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ক্ষতিকারক জেলি মেশানো প্রায় দুশ’ কেজি চিংড়ি জব্দ করেছে। এ সময় চারটি মাছের আড়ৎকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে ফেনী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া ও উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আমিনুল ইসলামের নেতৃত্বে ফেনী শহরের বড় বাজার ও হকার্স মার্কেটে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মানবদেহের জন্য ক্ষতিকারক জেলি মেশানো চিংড়ি মজুদ রাখার অপরাধে ফেনী শহরের বড় বাজারের মোহাম্মদ আলীর আড়ৎ থেকে ৩৫ কেজি চিংড়ি জব্দ ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। হৃদয় মৎস্য আড়ৎ থেকে ৫৬ কেজি চিংড়ি জব্দ ও ৮ হাজার টাকা জরিমানা, জাফরের আড়ৎ থেকে ৩৬ কেজি চিংড়ি ও ৫ হাজার টাকা জরিমানা, হকার্স মার্কেটে শাকিলের আড়ৎ থেকে ৩৫ কেজি চিংড়ি জব্দ ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের জেলা মৎস্য কর্মকতা আমিনুল ইসলাম, সদর উপজেলা ঊর্ধ্বতন মৎস্য কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ মোস্তফা জামান, মৎস্য অধিদপ্তরের ফিল্ড অ্যাসিস্ট্যান্ট ইয়াসিন পাটোয়ারী ও মো. সাইফুল ইসলাম, জেলা পুলিশের উপপরিদর্শক আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান শেষে ফেনী সদর উপজেলা পরিষদ সংলগ্ন পরিত্যক্ত স্থানে জব্দ করা চিংড়িগুলো সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. নাসরিন সুলতানা উপস্থিতিতে কেরোসিন ঢেলে মাটিতে পুঁতে দেওয়া হয়।

বাংলাদেশ: ১৭৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এসএইচডি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa