ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি শেফু, সম্পাদক সেলিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি শেফু, সম্পাদক সেলিম ...

সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিম নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৮ জানুয়ারি) দিনভর ভোটগ্রহণ শেষে রাতে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ফাওয়াদুল জাওয়াদ ফলাফল ঘোষণা করেন।



তিনি জানান, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ৪০৯ জন ভোটারের মধ্যে ৩৯৫ জন ভোট দেন। এরমধ্যে ১৮৮ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হন অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম শেফু। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিম ১৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া অ্যাডভোকেট মো. নানু মিয়া ২০৬ ভোট ও মুহাম্মদ আজিজুর রউফ ২৪২ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

অ্যাডভোকেট হাসান মাহবুব সাদী ২৫৬ ভোট ও অ্যাডভোকেট মো. রমজান আলী ২১২ ভোট পেয়ে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অ্যাডভোকেট মোহাম্মদ জমির উদ্দিন ২০৫ ভোট পেয়ে অর্থ সম্পাদক এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাঠাগার সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মনজু মিয়া।  

অ্যাডভোকেট জিয়াউর রহমান সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক, অ্যাডভোকেট মো. সাজ্জাদুর রহমান সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, অ্যাডভোকেট ফরিদ উদ্দিন নবী, অ্যাডভোকেট আব্দুল হক, অ্যাডভোকেট শেরেনুর আলী, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, অ্যাডভোকেট মোহাম্মদ শাহীদ নূর রহমান নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ০৩১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।