ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

আইন ও আদালত

ঢাকার নিম্ন আদালতের কার্যক্রম দুপুর ১২টা পর্যন্ত মুলতবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
ঢাকার নিম্ন আদালতের কার্যক্রম দুপুর ১২টা পর্যন্ত মুলতবি

ঢাকা: ঢাকা জেলার পাবলিক প্রসিকিউটর ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার আব্দুল মান্নানের মৃত্যুতে ঢাকার নিম্ন আদালতের কার্যক্রম বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর ১২টা পর্যন্ত মুলতবি করা হয়েছে।  

ঢাকা মহানগর দায়রা আদালত, ঢাকার জেলা ও দায়রা জজ আদালত এবং ঢাকার চিফ মেট্রোপলিটন (সিএমএম) ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালতের বিচার কার্যক্রম এ বন্ধের আওতায় থাকছে।

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য জানিয়েছেন।  

তিনি বলেন, সকাল ১১টার পর পাবলিক প্রসিকিউটর খন্দকার আব্দুল মান্নানের জানাজা মহানগর দায়রা জজ আদালত প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। আব্দুল মান্নানের সম্মানে আদালতের কার্যক্রম দুপুর ১২টা পর্যন্ত স্থগিত রেখেছেন মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ এবং জেলা ও দায়রা জজ মোহাম্মদ শওকত আলী চৌধুরী।

বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে স্কয়ার হাসপাতালে মারা যান খন্দকার আব্দুল মান্নান। তিনি করোনায় আক্রান্ত ছিলেন। পরে করোনার রিপোর্ট নেগেটিভ এলেও করোনা পরবর্তী জটিলতার কারণে তার মৃত্যু হয়।

সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা আইনজীবী সমিতির সভাপতি ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক হোসেন আলী খান হাসান।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
কেআই/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa