ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে মাদক মামলায় দুইজনের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২১
বরিশালে মাদক মামলায় দুইজনের কারাদণ্ড

বরিশাল: বরিশালে মাদক মামলায় দুইজনের ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাদের ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

আসামিরা হচ্ছে-বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম ফরিদপুর এলাকার নূর মোহাম্মদ সিকদারের ছেলে সিদ্দিকুর রহমান ও মোতাহার দেওয়ানের ছেলে সিরাজ দেওয়ান।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বরিশালের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এ কারাদণ্ড দেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালতের বেঞ্চ সহকারী হেদায়েত উন নবী জানান, আসামিদের বিরুদ্ধে ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারি কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন বরিশাল মেট্রো ডিবির পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন।

অভিযোগে তিনি বলেন, নগরীর লঞ্চঘাট পাবলিক টয়লেটের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরপর তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তদন্তে সত্যতা পেয়ে একই বছরের ১৩ মার্চ আদালতে অভিযোগপত্র জমা দেন মেট্রো ডিবির পুলিশ পরিদর্শক মাহবুবর রহমান।

মামলায় ১০ জনের সাক্ষ্যে আসামিরা দোষী সাব্যস্ত হলে বিচারক এ রায় দেন। রায় শেষে আসামিদের বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান উন নবী।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২১
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।