ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সাত মামলায় নূর হোসেনকে আদালতে হাজির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
সাত মামলায় নূর হোসেনকে আদালতে হাজির ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা বিভিন্ন ধারায় পৃথক ৭টি মামলায় আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনকে আদালকে হাজির করা হয়েছে।  

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিনের আদালতে তাকে হাজির করা হয়।

 

এ আদালত পৃথক দু’টি মামলায় ফৌজদারি ৩৪২ ধারায় নূর হোসেনকে পরীক্ষা করেন। এ সময় নূর হোসেন নিজেকে নির্দোষ দাবি করেন। পরে একটি মাদক মামলায় একজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। এভাবে পর্যায়ক্রমে ৭টি মামলার শুনানি গ্রহণ করেন আদালত।
  
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বাংলানিউজকে বলেন, মাদক, চাঁদাবাজি ও অস্ত্র আইনের পৃথক ৭টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এরমধ্যে সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা একটি অস্ত্র ও একটি চাঁদাবাজি মামলায় আদালত নূর হোসেনকে ফৌজদারি ৩৪২ ধারায় পরীক্ষা করেন। এ সময় নূর হোসেন নিজেকে নির্দোষ দাবি করেন।

প্রসিকিউটর আরও বলেন, নূরের বিরুদ্ধে দায়ের করা একটি মাদক মামলায় নজরুল ইসলাম নামে এক ব্যক্তি সাক্ষী দিয়েছেন। আরেকটি মাদক মামলায় যুক্তিতর্ক হয়েছে। ৭টি মামলায় পর্যায়ক্রমে শুনানি শেষে আদালত আগামী ১০ ডিসেম্বর পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করেছেন।

আদালত সূত্র জানান, বৃহস্পতিবার সকালে একটি প্রিজন ভ্যানে নূর হোসেনকে পুলিশ প্রহরায় আদালতে হাজির করা হয়। এরপর আদালতের কার্যক্রম শেষে বিকেলে কারাগারে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।