ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নৌবাহিনী কর্মকর্তাকে মারধর, প্রটোকল অফিসার দিপু ফের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
নৌবাহিনী কর্মকর্তাকে মারধর, প্রটোকল অফিসার দিপু ফের রিমান্ডে প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় হওয়া মামলায় হাজী সেলিমের মালিকানাধীন মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপুকে (৪৫) ফের দুদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।  

শনিবার (৩১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রহমান রিমান্ডের এই আদেশ দেন।

এই মামলায় গত ২৭ অক্টোবর দিপুকে তিনদিনের রিমান্ডে পাঠান আরেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার। সেই রিমান্ড শেষে আদালতে হাজির করে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার পরিদর্শক (নিরস্ত্র) আশফাক রাজীব হায়দার। শুনানি শেষে বিচারক দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৬ অক্টোবর ভোরে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খান নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলাটি দায়ের করেন। এই মামলার আসামিরা হলেন- সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম (৩৭), তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ (৩৫), হাজি সেলিমের মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দিপু (৪৫), গাড়িচালক মিজানুর রহমানসহ (৩০) অজ্ঞাতপরিচয়ের দুই তিনজনকে আসামি করা হয়েছে।

এই মামলায় এজাহারভুক্ত সব আসামিই গ্রেফতার হয়েছেন। এর মধ্যে গাড়িচালক মিজান ছাড়া বাকি তিন আসামিই এখন রিমান্ডে। মিজান রিমান্ড শেষে কারাগারে আছেন। এছাড়া ইরফান সেলিম ও তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত দেড় বছর কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
কেআই/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।