ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বেগমগঞ্জে নারী নির্যাতন: মূলহোতা দেলোয়ার ও ইস্রাফিল রিমান্ডে

| ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
বেগমগঞ্জে নারী নির্যাতন: মূলহোতা দেলোয়ার ও ইস্রাফিল রিমান্ডে

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারী নির্যাতনের ঘটনার মূলহোতা দেলোয়ারের বিরুদ্ধে একটি হত্যা মামলায় ৩ দিন ও নির্যাতন মামলার ৪ নম্বর আসামি ইস্রাফিলকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হক দুই আসামির বিরুদ্ধে রিমান্ড মঞ্জুর করেন।

 

এরআগে, সকালে দুই আসামিকে জেলা কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়। পরে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে উপজেলার শরিফপুর ইউনিয়নে হাসান হত্যা মামলায় বেগমগঞ্জ থানা পুলিশ আদালতে দেলোয়ারের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।  

এছাড়া বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনায় ইতোমধ্যে আদালতে আত্মসমর্পণকৃত ৪ নম্বর আসামি ইস্রাফিল ৭ দিনের রিমান্ড আবেদন করেন জেলা পিবিআই। পরে আদালত শুনানি শেষে হাসান হত্যা মামলায় দেলোয়ারের ৩ দিন এবং নারী নির্যাতন মামলায় ইস্রাফিলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

প্রসঙ্গত, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও গত ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ঘটনার পর নির্যাতিতা নারী বাদী হয়ে নারী নির্যাতন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মোট তিনটি মামলা দায়ের করেন। তিনটি মামলায় ইতোমধ্যে দেলোয়ার একাধিকবার রিমান্ডে ছিল। কিন্তু রিমান্ডে তিনি এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেননি।  

বর্তমানে দেলোয়ার মোট সাতটি মামলায় কারাগারে রয়েছে। এছাড়া মামলা তিনটিতে মোট ১২ আসামি কারাগারে রয়েছে। এরমধ্যে ৮ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।