ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

চাটখিলে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
চাটখিলে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, কিশোরের বিরুদ্ধে মামলা প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় প্রলোভন দেখিয়ে বাকপ্রতিবন্ধী (৯) এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরের বিরুদ্ধে মামলা হয়েছে।  

শনিবার (২৪ অক্টোবর) সকালে এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

 

এর আগে গত ২১ অক্টোবর বিকেল ৩টার দিকে উপজেলার শাহাপুর ইউনিয়নের পূর্ব করটখিল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, ঘটনার পর থেকে অভিযুক্ত কিশোর পলাতক রয়েছে।

অভিযুক্ত মো. মিরাজ হোসেন (১৫) শাহাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব করটখিল গ্রামের আমিন উল্ল্যা মুন্সীবাড়ীর মৃত মনির হোসেনের ছেলে।  

মামলা সূত্রে জানা যায়, ঘটনার দিন ওই শিশুর মা পার্শ্ববর্তী বাড়িতে কাজে গিয়েছিল। শিশুটি ঘরে একা থাকার সুযোগে প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে একই বাড়ির ওই কিশোর ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বিষয়টি নির্যাতিতা শিশু তার মাকে জানায়। একপর্যায়ে শিশুটির মা চাটখিল থানায় মামলা দায়ের করেন।
 
চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা শনিবার সকালে অভিযুক্ত আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। নির্যাতিতা শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।