ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

আইন ও আদালত

কাভার্ডভ্যান চাপায় এসআইর মৃত্যু: চালক-হেলপার কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
কাভার্ডভ্যান চাপায় এসআইর মৃত্যু: চালক-হেলপার কারাগারে ...

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় কোতোয়ালি জোনের টাউন সাব-ইন্সপেক্টর (এসআই) বাবুল শেখের মৃত্যুর ঘটনায় গ্রেফতার কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী এ আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- কাভার্ডভ্যান চালক দেলোয়ার হোসেন ও হেলপার জাকির হোসেন।

মঙ্গলবার রাতে আসামিদের যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। বুধবার তাদের আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার এসআই মো. মনির হোসেন আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামিপক্ষে আইনজীবী জাহাঙ্গীর হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে দশটার পর ডিউটি শেষ করে মোটরসাইকেল চালিয়ে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন বাবুল শেখ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কলার আড়তের সামনে পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান এসে তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন বাবুল শেখ। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে এ ঘটনায় চালক দেলোয়ার হোসেন ও হেলপার জাকির হোসেনকে আটক করা হয়। এছাড়া জব্দ করা হয়েছে কাভার্ডভ্যানটি।

নিহত বাবুল শেখের বাড়ি পাবনার বেড়া থানার বকচর পশ্চিমপাড়া গ্রামে। তিনি স্ত্রী ও দুই সন্তানসহ যাত্রাবাড়ীর সামাদনগরে থাকতেন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa