ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন: আরো ৩ আসামি ৮ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট  করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২০
বেগমগঞ্জে গৃহবধূ নির্যাতন: আরো ৩ আসামি ৮ দিনের রিমান্ডে

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৩ আসামি মাঈন উদ্দিন সাজুর ছয়দিন, আনোয়ার হোসেন সোহাগ ও নুর হোসেন রাসেলকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৭ অক্টোবর) দুপুরে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মাশফিকুল হকের আদালত এ রায় দেন।

এরআগে, মামলার তদন্ত কর্মকর্তা বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ আসামিদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করেন। পর্নগ্রাফি এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় এ রিমান্ডের আবেদন করা হয়।

এ পর্যন্ত গ্রেফতার আটজনের মধ্যে পাঁচজনকে আদালতে সোর্পদ করলে আদালত পৃথকভাবে তাদের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের ঘটনার ৩২ দিনপর গৃহবধূকে নির্যাতনের ভিডিও ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। এ ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছুদিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসতবাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনা জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।