ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষা স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষা স্থগিত বাংলাদেশ বার কাউন্সিল

ঢাকা: বার কাউন্সিলের অ্যাডভোকেটশিপ তালিকাভুক্তির এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আপাতত স্থগিত করা হয়েছে। এ পরীক্ষাটি আগামী ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

রোববার (২০ সেপ্টেম্বর) এ বিষয়ে একটি জরুরি নোটিশ দিয়েছে বার কাউন্সিল।  

বার কাউন্সিল সচিব স্বাক্ষরিত নোটিশে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের তত্ত্বাবধানে বার কাউন্সিলের আগামী ২৬ সেপ্টেম্বর (শনিবার) অনুষ্ঠিতব্য এনরোলমেন্ট লিখিত পরীক্ষা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাময়িক অপারগতার কারণে আপাতত স্থগিত করা হলো।

‘ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গত ১৩ সেপ্টেম্বর এক পত্রে বলেছে যে, বর্তমান মহামারি করোনাকালীন পরিস্থিতির কারণে এবং বিভিন্ন কেন্দ্র শেষ মুহূর্তে পরীক্ষা গ্রহণে অসম্মতি প্রকাশ করায় উল্লিখিত পরীক্ষাটি গ্রহণ করা সম্ভব হচ্ছে না। পরিস্থিতি স্বাভাবিক হলে স্বল্প সময়ের নোটিশে উল্লিখিত পরীক্ষাটি পরবর্তীতে গ্রহণ করা হবে। ’

নোটিশে আরও বলা হয়, সেই মোতাবেক আগামী ২৬ সেপ্টেম্বরের এনরোলমেন্ট লিখিত পরীক্ষা আপাতত স্থগিত করা হলো। উক্ত লিখিত পরীক্ষার তারিখ পরবর্তীতে ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২০
কেআই/ইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।