ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

আইন ও আদালত

ইউএনওর ওপর হামলা: রবিউল আরও ৩ দিনের রিমান্ডে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
ইউএনওর ওপর হামলা: রবিউল আরও ৩ দিনের রিমান্ডে  ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় আসামি রবিউলকে আরও তিন দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন বিচারক।  

ছয় দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রবিউলকে দিনাজপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

পর্যাপ্ত তথ্য না দেওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য সন্ধ্যায় আরও সাত দিনের রিমান্ড আবেদন জানানো হলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি বলেন, গত ১২ সেপ্টেম্বর রবিউলকে ছয় দিনের রিমান্ডে নেওয়া হয়। ১৭ সেপ্টেম্বর তার রিমান্ড শেষ হয়। সন্ধ্যায় আরও সাত দিনের রিমান্ডের আবেদন জানানো হলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

জানা গেছে, বৃহস্পতিবার বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা ছিল রবিউলের। কিন্তু তিনি বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দেওয়ায় তাকে তদন্তকারী কর্মকর্তা সাত দিনের রিমান্ডের আবেদন জানালে তিনদিনের রিমান্ড মঞ্জুর হয়।

** ইউএনওর ওপর হামলা: আটক রবিউল ৬ দিনের রিমান্ডে

** ইউএনওর ওপর হামলা: আরও একজন আটক


বাংলাদেশ সময় ১৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa