ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে মাদককারবারির ১২ বছর কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২০
বরিশালে মাদককারবারির ১২ বছর কারাদণ্ড ছবি: প্রতীকী

বরিশাল: বরিশালে মাদক মামলায় জাকির হোসেন হাওলাদার নামে এক কারবারিকে ১২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত জাকির রায় ঘোষণার সময় পলাতক ছিলেন। তিনি গৌরনদীর বড় কসবা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে।  

আদালত সূত্র জানায়, ২০১৭ সালের ১৮ অক্টোবর অভিযান চালিয়ে গৌরনদী থেকে জাকিরকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর একটি দল। এসময় তার কাছে থেকে ২২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওইদিনই র‌্যাবের ডিএডি মামুনুর রশীদ বাদী হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেন।  একই বছরের ২৫ নভেম্বর জাকিরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন। মামলায় ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার এ রায় ঘোষণা করা হয়। রায়ের সময় আসামি পলাতক থাকায় তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad