ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি মাশহুদ, সাধারণ সম্পাদক ইয়াছিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২০
ল’ রিপোর্টার্স ফোরামের সভাপতি মাশহুদ, সাধারণ সম্পাদক ইয়াছিন মাশহুদুল হক ও মুহাম্মদ ইয়াছিন

ঢাকা: আইন, আদালত, সংবিধান ও মানবাধিকার বিষয়ক রিপোর্টারদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে এটিএন নিউজের বার্তা সম্পাদক মাশহুদুল হক ও সাধারণ সম্পাদক পদে দ্য ইন্ডিপেনডেন্ট পত্রিকার সিনিয়র রিপোর্টার মুহাম্মদ ইয়াছিন নির্বাচিত হয়েছেন।

কমিটির সহ-সভাপতি পদে দীপ্ত টিভির আজিজুল ইসলাম পান্নু, যুগ্ম সম্পাদক পদে জিটিভির সাইদুল ইসলাম, কোষাধক্ষ্য পদে সারা বাংলা ডটনেটের আব্দুল জাব্বার খান, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ঢাকা টাইমসের আমিনুল ইসলাম মল্লিক, দফতর সম্পাদক পদে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের খাদেমুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এনটিভি অনলাইনের জাকের হোসেন, প্রশিক্ষণ ও কল্যাণ সম্পাদক পদে বাংলা ট্রিবিউনের বাহাউদ্দিন আল ইমরান নির্বাচিত হন।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ইলিয়াছ সরকার, নিউজ২৪ এর হাবিবুল ইসলাম হাবিব, আমাদের নতুন সময়ের মাহমুদুল আলম।

রোববার (৩০ আগস্ট) বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের ল’ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও দৈনিক কালের কণ্ঠের স্পেশাল করেসপন্ডেন্ট আশরাফ-উল আলম।  

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক যুগান্তর পত্রিকার স্পেশাল করেসপন্ডেন্ট মিজান মালিক ও আমার কাগজের বার্তা সম্পাদক তোফায়েল হোসেন। নির্বাচনী কাজে কমিশনকে সহযোগিতা করেন বিদায়ী ২০১৯-২০ সেশনের সভাপতি ও দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার ওয়াকিল আহমেদ হিরন।

চলতি বছরের মার্চ মাসে তফসিল ঘোষণার পর নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করেন প্রার্থীরা। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে প্রাথমিক প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। এরপর করোনা ভাইরাসের কারণে নির্বাচনী প্রক্রিয়া স্থগিত হয়ে গেলে নির্বাচনের চূড়ান্ত ফলাফল আর ঘোষণা করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২০
কেআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।