ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

রমজান দম্পতির জামিন স্থগিত চায় দুদক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
রমজান দম্পতির জামিন স্থগিত চায় দুদক

ঢাকা: জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে বাংলাদেশ রেলওয়ের খুলনা থেকে মোংলা পোর্ট পর্যন্ত রেলপথ নির্মাণ প্রকল্পের পরিচালক মো. রমজান আলী ও তার স্ত্রী আগা দিলরুবা পারভীন ইলোরাকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) এ আবেদনের ওপর আপিল বিভাগের চেম্বার আদালতে শুনানি হতে পারে বলে জানিয়েছেন দুদকের আইনজীবী মো. খুরশীদ আলম খান।

খুরশীদ আলম খান জানান, গত ১৬ আগস্ট  দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থাটির উপপরিচালক মো. আবুবকর সিদ্দিক বাদী হয়ে পৃথক মামলা দায়ের করেন। জামিন আবেদনের পর গত বৃহস্পতিবার হাইকোর্ট বিভাগ তাদের ছয় সপ্তাহের আগাম জামিন দেন। ওই জামিন আদেশ স্থগিত চেয়ে দুদক আপিল বিভাগে আবেদন করেছে।

তিনি আরও জানান, রমজান আলীর বিরুদ্ধে মামলায় দুই কোটি ৪৩ লাখ ৮০ হাজার ২৮৬ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও মানিলন্ডারিং আইনে অভিযোগ আনা হয়েছে। তার স্ত্রী আগা দিলরুবা পারভীন ইলোরা ১ কোটি ৮৫ লাখ ৮ হাজার ৬৫৬ টাকার অবৈধ সম্পদের মালিকানা বলে অভিযোগ আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।