ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

আরও ৬ দিনের রিমান্ডে সাহেদ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
আরও ৬ দিনের রিমান্ডে সাহেদ 

ঢাকা: রাজধানীর পল্লবী থানার প্রতারণার এক মামলায় রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান রিমান্ডের এই আদেশ দেন।

 

এদিন তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

 

গত ১৩ জুলাই পল্লবী থানায় রাজধানীর পল্লবী এলাকার ফিরোজ আলম চৌধুরীর নামে এক ব্যক্তি সাহেদের নামে মামলাটি দায়ের করেন।  

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৬ সালের ৮ মে ফিরোজ আলমের একটি ভবনের কয়েকটি ফ্লোর রিজেন্ট হাসপাতাল লিমিটেডের নামে ২০ লাখ টাকা জমানত ও মাসিক আড়াই লাখ টাকা দেওয়ার শর্তে সাহেদ ভাড়া নেন। কিন্তু চুক্তি অনুযায়ী সাহেদ জামানতের টাকা ও মাসিক ভাড়া পরিশোধ করেননি।  

২০১৬ থেকে ২০১৭ সালের বিভিন্ন তারিখে সাহেদ পাওনা টাকার বিপরীতে ইউসিবি ব্যাংকের বেশ কয়েকটি চেক দেন। কিন্তু এসব চেক নিয়ে টাকা উত্তোলন করতে গেলে একাউন্টে টাকা না থাকায় তুলতে পারেননি। এরপর ২০১৮ থেকে ২০২০ সালের মধ্যে রিজেন্ট হাসপাতালের নামে থাকা প্রিমিয়াম ব্যাংকের একাউন্টের কয়েকটি চেক দেন। সেই চেক দিয়ে টাকা উত্তোলন করতে পারেননি।  

ব্যাংকের মাধ্যমে টাকা না পেয়ে বিভিন্ন সময় লিগ্যাল নোটিশ পাঠিয়ে ও পল্লবী থানায় একাধিক সাধারণ ডায়েরি করেও টাকা পাননি তিনি। উপরন্তু সাহেদের কাছে ভাড়ার টাকা চাইতে গেলে হুমকি দিতে থাকে। এমনকি অকথ্য ভাষায় গালাগালি ও এলোপাতাড়ি কিল ঘুষি মারেন।

 

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২০
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।