ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ইয়াবাসহ গ্রেফতার পুলিশ কনস্টেবল কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
ইয়াবাসহ গ্রেফতার পুলিশ কনস্টেবল কারাগারে ...

ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে ইয়াবাসহ গ্রেফতার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) গোয়েন্দা শাখার কনস্টেবল শামসুল ইসলামকে (৩০) রিমান্ড শেষ কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া তাকে কারাগারে পাঠনোর আদেশ দেন।

গত ১৩ আগস্ট শামসুলকে একদিনের রিমান্ডে পাঠান অপর একজন বিচারক। সেই রিমান্ড শেষে শনিবার আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার উপ-পরিদর্শক তোয়াবুল ইসলাম খান। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠান।  

ঢাকার সিএমএম আদালতে পল্লবী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।  

গত ১২ আগস্ট রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে কনস্টেবল শামসুল ইসলামকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেক ৭৪০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ২ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে পল্লবী থানায় একটি মামলা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামসুল ইসলাম জানান, তিনি আসামিদের সহযোগিতায় চট্টগ্রাম থেকে ইয়াবা এনে ঢাকা শহরে বিভিন্ন স্থানে খুচরা মূল্যে বিক্রি করে আসছেন।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।