ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

আইন ও আদালত

এবার চাঁদাবাজির অভিযোগে কদমতলীর এসআই’র বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এবার চাঁদাবাজির অভিযোগে কদমতলীর এসআই’র বিরুদ্ধে মামলা ছবি: প্রতীকী

ঢাকা: গত দু’দিন ঢাকার আদালতে রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (এসপি) বেলায়েত হোসেন ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) একই ধরনের মামলা হয়েছে রাজধানীর কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুলের বিরুদ্ধে।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালতে নাজমুলসহ নয়জনের নামে মামলাটি করেন কদমতলী এলাকার ব্যবসায়ী এমএসসি এন্টারপ্রাইজের মালিক ইমরান হোসেন। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগ তদন্ত করে সংশ্লিষ্ট জোনের গোয়েন্দা পুলিশের উপ-কমিশনারকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।  

মামলার অপর আসামিরা হলেন- লাভোলা আইসক্রিমের এরিয়া ম্যানেজার উজ্জ্বল হোসেন, মার্কেটিং অফিসার্স সানাউল হক, তরিকুল, জুবায়ের, সজীব, আলম, শামীম ও রবিউল।

অভিযোগে বলা হয়, মামলার অন্য আসামিদের সঙ্গে ব্যবসায়িক লেনদেন ছিল। সেই সূত্র ধরে এসআই নাজমুল অন্য আসামিদের সঙ্গে নিয়ে বাদীর কাছ থেকে চাবি নিয়ে ৭৫ হাজার টাকা মূল্যের আইসক্রিম, দু’টি ফ্রিজ, নগদ এক লাখ টাকা ও ব্র্যাক ব্যাংকের চেক বই নিয়ে যায়। এছাড়া মেরে ফেলা ও মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে সাদা কাগজে স্বাক্ষর নেয়।  

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
কেআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa