ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

আইন ও আদালত

খুলনায় অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
খুলনায় অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড ছবি- প্রতীকী

খুলনা: খুলনায় অস্ত্র মামলায় সুমন শেখ (২৩) নামে এক যুবককে ১৭ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায় ঘোষণাকালে আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি সুমন পাইকগাছা উপজেলার বান্দিকাটি গ্রামের বাসিন্দা।  

আদালত ও মামলার বিবরণ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালের ২৬ আগস্ট সন্ধ্যায় র‌্যাব-৬ সদস্যরা জেলার পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের রামনাথপুর গ্রামের মজিদ মোড়লের ইটভাটার সামনে থেকে সুমন শেখকে দেশি ওয়ান স্যুটারগান ও গুলিসহ গ্রেফতার করে। ওই ঘটনায় র‌্যাব-৬-এর ডিএডি জয়নাল আবেদীন পাইকগাছা থানায় অস্ত্র আইনে পৃথক ধারায় মামলা দায়ের করেন।  

আদালত সাক্ষ্য ও শুনানি শেষে বৃহস্পতিবার ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ধারায় সুমন শেখকে ১০ বছর সশ্রম কারাদণ্ড ও ১৯ (এফ) ধারায় ৭ বছর সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এমআরএম/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa