ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক অহিদুজ্জামান রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক অহিদুজ্জামান রিমান্ডে ক্রেস্ট সিকিউরিটিজের কার্যালয়

ঢাকা: প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে পল্টন থানায় দায়ের মামলায় ঢাকা স্টক এক্সচেঞ্জের ব্রোকারেজ হাউজ ক্রেস্ট সিকিউরিটিজের পরিচালক অহিদুজ্জামানকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৯ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান রিমান্ডের এই আদেশ দেন।

সোমবার রাজধানীর খিলক্ষেত লেকসিটির একটি বাসা থেকে অহিদুজ্জামানকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. হাসান। অহিদুজ্জামানের পক্ষে আইনজীবী খায়রুল ইসলাম জামিন আবেদনের বিরোধিতা করেন।  

শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকার সিএমএম আদালতে পল্টন থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা ও পুলিশের এসআই মোতালেব হোসেন এ তথ্য জানিয়েছেন।

ব্রোকারেজ হাউজটির অধীনে প্রায় ২১ হাজারের মতো একাউন্ট রয়েছে, তাতে যে শেয়ার রয়েছে তার বাজার মূল্য ৮২ কোটি টাকার মতো বলে ডিএসই কর্তৃপক্ষ জানিয়েছিল। ব্রোকারেজ হাউজ বন্ধ করে মালিক লাপাত্তা হয়ে গেলে বিপাকে পড়েন বিনিয়োগকারীরা। পরে তাদের মধ্যে দুই বিনিয়োগকারী এক কোটি টাকার বেশি আত্মসাতের অভিযোগে পল্টন থানায় মামলা করেন।

সেই মামলায় গত ৬ জুলাই নোয়াখালী ও লক্ষ্মীপুর সীমান্ত থেকে শহীদ উল্লাহ ও তার স্ত্রীকে গ্রেফতার করে ডিবি। এবার প্রতিষ্ঠানটির পরিচালক অহিদুজ্জামানকে গ্রেফতার করা হলো।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa