ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ: আপেল দম্পতির স্বীকারোক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২০
ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ: আপেল দম্পতির স্বীকারোক্তি

ঢাকা: রাজধানীর ভাটারা এলাকায় সাইফুল ইসলাম নামে এক ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধারের ঘটনায় গ্রেফতার আপেল আহমেদ (২৭) ও তার স্ত্রী মোছা. শান্তা ইসলাম ওরফে আলভী আদালতে স্বীকারোক্তি জবানবন্দি দিয়েছেন।

ঘটনায় সম্পৃক্তার কথা স্বীকার করে রোববার (১৯ জুলাই) আদালতে জবানবন্দি দিয়েছেন তারা।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় এ জবানবন্দি রেকর্ড করেন।

ভাটারা থানার সাধারণ নিবন্ধন শাখার মুন্সি জামাল উদ্দিন বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার এ দুজনের জবানবন্দি নেওয়া হয়। এরপর দুজনকেই কারাগারে পাঠানো হয়েছে। গত ১৩ জুলাই এ দুজনকে চারদিনের রিমান্ডে পাঠান আদালত। ওইদিন আব্দুর রাকিব চৌধুরী (২২) নামে অপর এক আসামি দোষ স্বীকার করে জবানবন্দি দেন।  

গত ১২ জুলাই বিকেলে ভাটারা থানার বাঁশতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু জব্দ করা হয়।

জানা যায়, গত ২৪ জুন সাইফুল ইসলামের স্ত্রী দীনারা পারভীন তার স্বামী নিখোঁজ হওয়ার বিষয়ে হাজারীবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। তিনি জিডিতে উল্লেখ করেন, তার স্বামী দুপুর অনুমানিক ২টার দিকে ব্যক্তিগত গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। ২৬ জুন ভাটারা থানা পুলিশ মাদানী এভিনিউ থেকে পরিত্যক্ত অবস্থায় গাড়িটি উদ্ধার করেন।  

গাড়ি উদ্ধারের পরদিন ভাটারা থানার সাঈদ নগরপূর্ব পাড়া মসজিদ গলির আনোয়ার হোসেনের বাসার দ্বিতীয় তলা থেকে সাইফুল ইসলামের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৮ জুন ওই বাসার ভাড়াটিয়া আপেলকে আসামি করে ভাটারা থানায় মামলা দায়ের করেন সাইফুলের স্ত্রী দীনারা পারভীন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ১৯, ২০২০
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।