ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

আইন ও আদালত

রিজেন্টের এমডির ভায়রা গাড়িচালকসহ রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
রিজেন্টের এমডির ভায়রা গাড়িচালকসহ রিমান্ডে মাহমুদুল হাসান ও গিয়াস উদ্দিন জালালী

ঢাকা: ইয়াবা ও ফেনসিডিল উদ্ধারের ঘটনায় মাদক আইনের মামলায় রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা গিয়াস উদ্দিন জালালী ও তার গাড়িচালক মাহমুদুল হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (১৭ জুলাই) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিকা খান রিমান্ডের এ আদেশ দেন।

বৃহস্পতিবার বিকেলে আশুলিয়ার নরসিংহপুর এলাকা থেকে গিয়াস ও তার গাড়ির চালককে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১।

পরে রাতে র‌্যাব-১ এর কর্মকর্তা সুবেদার কিরণ চন্দ্র সরকার বাদী হয়ে মাদক আইনে আশুলিয়া থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করেন।

সেই মামলায় শুক্রবার তাদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তাদের আটকের পর র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় গিয়াস উদ্দিনের কাছ থেকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের সিল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক, গরিবে নেওয়াজ অ্যাভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা এবং রিদম ট্রেডিংয়ের নামে ডাচ্-বাংলা ব্যাংক প্রগতি সরণি শাখার একটি চেক বই পাওয়া যায়।

এছাড়া সাহেদের ব্যবহৃত প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ২৯-৫০১৫) তল্লাশি চালিয়ে ১০ বোতল ফেনসিডিল ও দুই হাজার ১২০ পিস ইয়াবা পাওয়ায় চালক মাহমুদুল হাসানকে আটক করা হয়।

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজকে পরীক্ষা ছাড়া ভুয়া করোনা রিপোর্ট দেয়ার অভিযোগে মঙ্গলবার গ্রেফতার করা হয়। এ অভিযোগে উত্তরা পশ্চিম থানায় হওয়া মামলায় রিজেন্টের চেয়ারম্যান সাহেদের সঙ্গে বৃহস্পতিবার তাকেও ১০ দিনের রিমান্ডে পাঠান আদালত।

আরও পড়ুন:
সাহেদের আরও ২ সহযোগী গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa