ঢাকা, শুক্রবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০, ২৯ মহররম ১৪৪২

আইন ও আদালত

করোনা আক্রান্ত হয়ে জ্যেষ্ঠ আইনজীবীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
করোনা আক্রান্ত হয়ে জ্যেষ্ঠ আইনজীবীর মৃত্যু জ্যেষ্ঠ আইনজীবী মোহাম্মদ আলী হাসান

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জ্যেষ্ঠ আইনজীবী ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী হাসান (৬৮) মারা গেছেন।

বুধবার (১৫ জুলাই) সোয়া ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ঢাকা আইনজীবী সমিতির দপ্তর সম্পাদক এইচএম মাসুম এ তথ্য নিশ্চিত করেন।

এ পর্যন্ত ঢাকা আইনজীবী সমিতির ২৭ জন সদস্যের করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

প্রয়াত আইনজীবী মোহাম্মদ আলী হাসান ১৯৫৮ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৮ সালে ঢাকা আইনজীবী সমিতির সদস্য হন। পুরান ঢাকার নাজিরাবাজার বাসায় থাকতেন মোহাম্মদ আলী হাসান। তার বাড়ি সাভারের আমিন বাজার এলাকায়।

মরহুমের ছেলে ব্র্যাক বিশ্বিদ্যালয়ের শিক্ষার্থী নাজিফ আলী জাইয়ান জানান, বুধবার বাদ ইশা শিকদার মেডিকেলের উল্টো পাশে জানাজ শেষে রায়েরবাগ কবরস্থানে মোহাম্মদ আলী হাসানকে দাফন করা হবে।

আইনজীবী মোহাম্মদ আলী হাসান মৃত্যুকালে স্ত্রী এবং দুই ছেলে মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ঢাকা আইনজীবী সমিতির সভাপতি ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক হোসেন আলী খান হাসান গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa