ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আদালত

বগুড়ায় তাজ ফার্মেসিকে এক লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১২ ১২:৫৪:৩৫ এএম
বগুড়ায় তাজ ফার্মেসিকে এক লাখ টাকা জরিমানা

বগুড়া: মেয়াদ উত্তীর্ণ, মিস ব্র্যান্ডেড, সরকারি ও নমুনা ওষুধ রাখার অপরাধে বগুড়া সদর উপজেলায় তাজ ফার্মেসিকে ১ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (১১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কলোনী এলাকায় জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সদর উপজেলার কলোনী এলাকায় তাজ ফার্মেসীর মালিক মো. তাজউদ্দিন ড্রাগ লাইসেন্সে উল্লিখিত চৌদ্দটি শর্তের প্রায় প্রত্যেকটি লংঘন করেছেন।

তার ড্রাগ লাইসেন্স ও ট্রেড লাইসেন্সের মেয়াদও শেষ হয়ে গেছে। এছাড়া ওই ফার্মেসিতে মিস ব্রান্ডেড, মেয়াদ উত্তীর্ণ, সরকারি ওষুধ ও ফিজিশিয়ান স্যাম্পল পাওয়া গেছে। এসব অপরাধের জন্য ভ্রাম্যমাণ আদালতে তাকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। জরিমানার পাশাপাশি ওই প্রতিষ্ঠান থেকে প্রায় ২ লাখ টাকার ওষুধ জব্দ করা হয়েছে।

জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া সুলতানা, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের স্কোয়াড কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মোস্তাফিজুর রহমান, জেলা ড্রাগ সুপারিন্টেন্ডেন্ট আহসান হাবীবসহ র‌্যাব ও পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেন।  

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
কেইউএ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa