ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

ওয়ালটনের শো-রুমে ডাকাতি: সুমন-রানা ফের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ০৭:৪৫:০৩ পিএম
ওয়ালটনের শো-রুমে ডাকাতি: সুমন-রানা ফের রিমান্ডে ছবি প্রতীকী

ঢাকা: রাজধানীর পান্থপথের ওয়ালটন প্লাজা শো-রুমে ডাকাতির ঘটনায় দায়ের করা মামলায় দুই আসামি সুমন ও রানাকে জিজ্ঞাসাবাদের জন্য ফের দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল এই রিমান্ড মঞ্জুর করেন।

গত ৫ জুলাই অপর একজন বিচারক তাদের একদিনের রিমান্ডে পাঠিয়েছিলেন।

সেই রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা শেরে বাংলানগর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্রশীল। শুনানি শেষে বিচারক দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

গত ২৩ জুন মধ্যরাতে পান্থপথের ওয়ালটন প্লাজা শো-রুমে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন ওয়ালটন শো-রুমের টিম ম্যানেজার রানা মিয়া শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, পান্থপথ ওয়ালটন প্লাজার মালামাল কিশোরগঞ্জ জেলার ডিলারের কাছে পৌঁছানোর উদ্দেশে কোম্পানির নিজস্ব পরিবহনে শো-রুমের কর্মচারী জিহাদ হোসেন, সাদ্দাম হোসেন, মো. তারেক হোসেন মাধ্যমে মালামাল ওঠানো হয়। পণ্যের চালান কপি ড্রাইভার আনোয়ার হোসেন এবং হেলপার মিরাজের কাছে হস্তান্তর করে শো-রুম কর্মচারীরা এলাকা থেকে চলে যায়।

এরপর খালি পিকআপ ভ্যানে ৭-৮ জন এসে চাপাতির ভয় দেখিয়ে ওয়ালটন কোম্পানির গাড়ির ড্রাইভার ও হেলপারদের গাড়িতে ওঠায়। সেই গাড়ি থেকে ভয় দেখিয়ে বিভিন্ন জায়গায় ২৪টি ফ্রিজ, ৫টি এলইডি টেলিভিশন, একটি মোবাইল ফোন নামিয়ে ডাকাত দল পালিয়ে যায়।  

মামলায় গ্রেফতার আরেক আসামি রবিউল ইসলাম ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে তিনি কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
কেআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa