ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

সস্ত্রীক সুস্থ হয়ে বাসায় ফিরেছেন রানা দাশগুপ্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৭ ১১:২০:৪১ এএম
সস্ত্রীক সুস্থ হয়ে বাসায় ফিরেছেন রানা দাশগুপ্ত অ্যাডভোকেট রানা দাশগুপ্ত

ঢাকা: করোনাভাইরাসের চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত।

সস্ত্রীক সুস্থ হয়েছেন বলে মঙ্গলবার (০৭ জুলাই) বাংলানিউজকে জানিয়েছেন এই প্রবীণ আইনজীবী।

আইনজীবী রানা দাশগুপ্ত বলেন, ১৩ জুন জ্বর এসেছিল।

গলা ব্যথার পর ১৫ জুন টেস্ট করা হয়। ১৭ জুন রাতে জানানো হলো স্ত্রীসহ করোনা পজিটিভ। পরদিন মেডিকেল সেন্টারে নিয়ে বিভিন্ন টেস্ট করানো হলো। এর মধ্যে খবর এলো প্রধানমন্ত্রীর নির্দেশনায় ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আমাদের ঢাকায় নেওয়ার ব্যবস্থা করছেন। তখন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল অক্সিজেনসহ একটি অ্যাম্বুলেন্স দিয়ে ঢাকায় পাঠান।

ঢাকায় শিকদার উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ১৪ দিন পর জানানো হলো করোনা নেগেটিভ। তারপরেও তিনদিন অবজারভেশনে রাখা হলো। সর্বশেষ ২ জুলাই অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রামে নিজ বাসায় ফিরেছেন বলে জানান রানা দাশগুপ্ত।

সুস্থ হওয়ার পর এই আইনজীবী প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এবং শুভাকাঙ্ক্ষীদের প্র্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa