ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

প্রতিরক্ষা সচিবের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জুন ২৯, ২০২০
প্রতিরক্ষা সচিবের মৃত্যুতে প্রধান বিচারপতির শোক প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন- আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরী।

ঢাকা: করোনায় আক্রান্ত প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

সোমবার (২৯ জুন) এক শোকবার্তায় প্রধান বিচারপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে সকাল সাড়ে ৯টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সেলিনা হক।

এদিকে আইএসপিআর এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, করোনায় মৃত্যুবরণকারী প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীকে সোমবার বাদ আসর বিকেল ৫টা ১৫ মিনিটে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে বনানীর সামরিক কবরস্থানে দাফন করা হবে।

গত ২৯ মে করোনা পজিটিভ নিয়ে সিএমএইচ হাসপাতালে ভর্তি হন প্রতিরক্ষা সচিব মোহসীন। এরপর ৬ জুন ওই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয় তাকে। ১৮ জুন থেকে লাইফ সার্পোটে রাখা হয়।

আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরী প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরীর ছোট ভাই।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুন ২৯, ২০২০
ইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa