bangla news

সুপ্রিম কোর্ট আইনজীবীদের করোনা চিকিৎসায় ৩ হাসপাতাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৬:৩৬:৩৫ পিএম
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির লোগো

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির লোগো

ঢাকা: করোনায় আক্রান্ত সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য চিকিৎসায় সুবিধা দিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তিনটি হাসপাতালকে অনুরোধ করেছে স্বাস্থ্য অধিদপ্তর।
 

বৃহস্পতিবার (১৮ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) এক স্মারকে তিন হাসপাতালকে এ অনুরোধ জানান।

ওই স্মারকে বলা হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্যদের মধ্যে অনেকেই এবং তাদের পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হয়েছেন। কিন্তু তাদের অনেকেই বিভিন্ন হাসপাতালে সময়মতো ভর্তি ও চিকিৎসা নিতে পারছেন না। এমতাবস্থায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদকের আবেদনের পরিপ্রেক্ষিতে বিষয়টির গুরুত্ব বিবেচনায় সদস্য ও তাদের পরিবারের সদস্যদেরকে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতাল, আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ হাসপাতাল ও উত্তরার জাপান ইস্ট-ওয়েস্ট হাসপাতালে চিকিৎসা সুবিধার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হলো।     

পরে রুহুল কুদ্দুস কাজল বলেন, দীর্ঘ প্রচেষ্টার পর সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য ও তাদের পরিবারের সদস্যরা তিনটি বিশেষায়িত হাসপাতাল, হলি ফ্যামিলি হাসপাতাল, আনোয়ার খান মডার্ন হাসপাতাল ও উত্তরার ইস্ট-ওয়েস্ট হাসপাতালে করোনা চিকিৎসার সুযোগ পেলেন। হাসপাতালগুলোর মধ্যে হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসা সম্পূর্ণ ফ্রি। বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. মো আমিনুল হাসান স্বাক্ষরিত এক পত্রে এ অনুমোদন দেওয়া হয়। এজন্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির পক্ষ থেকে স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য অধিদপ্তরের ডিজিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানাই অশেষ কৃতজ্ঞতা।
 
তিনি আরও বলেন, সুপ্রিম কোর্টে স্থাপিত বুথ থেকে প্রতিদিন সাতজন আইনজীবী করোনা টেস্টেরও সুযোগ পাচ্ছেন।
 
বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুন ১৮, ২০২০
ইএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 18:36:35