bangla news

ডাকাতি মামলায় ডিবির এসআই রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৪:৪৫:৩৪ পিএম
আদালত

আদালত

ঢাকা: রাজধানীর পল্টন এলাকায় এক কোটি ৯৫ হাজার টাকা ডাকাতির অভিযোগে পুরনো একটি মামলায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমানের ভার্চ্যুয়াল আদালত এ আদেশ দেন। বুধবার (১৭ জুন) সিএমএম আদালতে পল্টন থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

২০২০ সালের মার্চ মাসে মতিঝিল থানা এলাকায় হাতেনাতে অস্ত্রসহ জাহাঙ্গীর হোসেনকে আটক করে ডিবি পুলিশ। এরপর তার বিরুদ্ধে অস্ত্র আইনে মতিঝিল থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় তিনি কারাগারে রয়েছেন।

এ অবস্থায় পল্টন থানার ডাকাতির অভিযোগে করা মামলায় (মামলা নম্বর ৩৪ (১২) ১৯) তাকে গ্রেফতার দেখিয়ে সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশর পরিদর্শক কামরুল ইসলাম।

রিমান্ড শুনানি উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কারাগার থেকে এসআই জাহাঙ্গীরকে আদালতে সংযুক্ত করা হয়। বিচারক এ মামলায় গ্রেফতার দেখিয়ে শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে জাহাঙ্গীর হোসেন সাময়িক বরখাস্ত হয়ে রাজারবাগ পুলিশ লাইনে সংযুক্ত রয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ১৭, ২০২০
কেআই/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ডাকাতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 16:45:34