ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ভার্চ্যুয়াল কোর্টে জামিন চেয়েছেন সাবেক কাউন্সিলর রাজীব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুন ১৩, ২০২০
ভার্চ্যুয়াল কোর্টে জামিন চেয়েছেন সাবেক কাউন্সিলর রাজীব

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন ৩৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় হাইকোর্টের ভার্চ্যুয়াল বেঞ্চে জামিন আবেদন করেছেন।

বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের বেঞ্চে আবেদন রোববারের (১৪ জুন) কার্যতালিকায় রয়েছে। তার আইনজীবী হিসেবে রয়েছেন এম ফেরদৌস আল বশির।

 
 
এর আগে ৬ ফেব্রুয়ারি এ মামলায় তার জামিন আবেদন খারিজ করেন ঢাকার বিশেষ জজ আদালত।
 
শুদ্ধি অভিযানের সময় গত বছরের ১৯ অক্টোবর রাজধানীর মোহাম্মদপুর এলাকার ‘সুলতান’ খ্যাত ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৩ নম্বর ওয়ার্ডের তৎকালীন কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
 
এরপর ৬ নভেম্বর দুদকের সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরী বাদী হয়ে ২৬ কোটি ১৬ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেন। সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলা করা হয়।
 
এজাহারে বলা হয়, কাউন্সিলর রাজীবের নামে স্থাবর-অস্থাবর মিলে মোট ২৬ কোটি ১৬ লাখ ৩৫ হাজার ৯০৫ টাকার সম্পদ পাওয়া গেছে। অনুসন্ধানে দেখা যায়, কাউন্সিলর থাকাকালে তিনি ক্ষমতার অপব্যবহার করে ওই পরিমাণ সম্পদ অর্জন করেছেন। এসব সম্পদের বৈধ উৎস খুঁজে পাওয়া যায়নি।
 
বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুন ১৩, ২০২০
ইএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।