ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বিচারকদের করোনা চিকিৎসা ইউনিভার্সেল মেডিক্যালে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ১২, ২০২০
বিচারকদের করোনা চিকিৎসা ইউনিভার্সেল মেডিক্যালে

ঢাকা: অধস্তন আদালতের বিচারকদের করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ সহ বিভিন্ন রোগের চিকিৎসাসেবা দেবে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল লিমিটেড।

শুক্রবার (১২ জুন) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

ড. মো. রেজাউল করিম জানান, বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল লিমিটেড।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষে সভাপতি মো. হেলাল চৌধুরী ও মহাসচিব বিকাশ কুমার সাহা এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক  ড. আশীষ কুমার চক্রবর্তী চুক্তিতে স্বাক্ষর করেন।

তিনি জানান, আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হকের সহযোগিতায় বৃহস্পতিবার (১১ জুন) আইন মন্ত্রণালয়ের সভাকক্ষে এ সমঝোতা স্মারক সাক্ষরিত হয়েছে।

এ সময় আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, যুগ্মসচিব উম্মে কুলসুমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় বাংলাদেশের যেকোনো বিচার বিভাগীয় কর্মকর্তা অসুস্থ হলে অগ্রাধিকারভিত্তিতে ওই হাসপাতাল থেকে চিকিৎসা সেবা পাবেন তারা।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১২, ২০২০
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।