ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

বিচারপতিদের জন্য ৫ কর্মকর্তাকে ২৪ ঘণ্টা দায়িত্বের নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১১ ১২:২১:১৫ পিএম
বিচারপতিদের জন্য ৫ কর্মকর্তাকে ২৪ ঘণ্টা দায়িত্বের নির্দেশ

ঢাকা: সুপ্রিম কোর্টের বিচারপতিদের করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত চিকিৎসা সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পাঁচ কর্মকর্তাকে সার্বক্ষণিক (২৪ ঘণ্টা) দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ দায়িত্ব পালন করার কথা বলা হয়েছে।

বুধবার (১০ জুন) দেওয়া ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপযুক্ত বিষয়ে নির্দেশিত হয়ে জানানো যাচ্ছে যে, বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতির অভিপ্রায় অনুযায়ী নিম্নবর্ণিত কর্মকর্তাগণ বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতিগণের কোভিড-১৯ জনিত চিকিৎসা সংক্রান্ত বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সার্বক্ষণিক (২৪ ঘণ্টা) দায়িত্ব পালন করবেন।

ওই পাঁচ কর্মকর্তা হলেন- সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবর, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার গোলাম রব্বানী, আপিল বিভাগের রেজিস্ট্রার বদরুল আলম ভূঞা, হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মাদ ওসমান হায়দার এবং স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মাননীয় বিচারপতিদের সঙ্গে যোগাযোগের নিমিত্তে বর্ণিত কর্মকর্তাগণের মুঠোফোন সার্বক্ষণিক (২৪ ঘণ্টা) সচল রাখার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১২১৯ঘণ্টা, জুন ১১,২০২০
ইএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa