bangla news

বাংলামোটরে বাসচাপায় দু’জন নিহতের ঘটনায় চালক রিমা‌ন্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৫ ৭:৪৮:০৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাংলামোটরে বেপরোয়া গতির একটি বাসচাপায় এক মোটরসাই‌কেল আরোহী ও পথচারী নিহত ঘটনায় দায়ের করা মামলায় বিহঙ্গ প‌রিবহ‌নের চালক জাফর মোল্লার এক‌দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেছেন আদালত।

শুক্রবার (০৫ জুন) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট ইলিয়াস মিয়া এ রিমান্ড মঞ্জুর ক‌রেন। 

চাপা দেওয়ার পর আটক হওয়া চালক‌কে শুক্রবার আদাল‌তে হা‌জির ক‌রে সাত দি‌নের রিমান্ড আবেদন ক‌রেন মামলার তদন্ত কর্মকর্তা পু‌লি‌শের উপ-প‌রিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম চৌধুরী। শুনা‌নি শে‌ষে বিচারক এক‌দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন। 

বৃহস্পতিবার (৫ জুন) বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা এক মোটরসাইকেল আরোহী ও এক পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জ‌নের মৃত‌্যু হয়। ঘটনার পরপরই সেখা‌নে দা‌য়িত্বরত ট্রা‌ফিক পু‌লিশ বাস‌টি জব্দ ও চালক জাফরকে আটক ক‌রেন। 

এস আই আমিনুল ইসলাম চৌধুরী বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহত মকসুদুর রহমা‌নের ভাই বাদী হ‌য়ে শাহবাগ থানায় এক‌টি মামলা দা‌য়ের করেন। মামলায় ২০১৮ সা‌লের সড়ক প‌রিবহন আই‌নের ৯৮/৯৯/১০৫ ধারায় নিয়ন্ত্রণহীন যান চলাচ‌লের মাধ‌্যমে দুর্ঘটনায় প্রাণহা‌নির অভি‌যোগ আনা হয়। সেই মামলায়ই তা‌কে শুক্রবার রিমা‌ন্ডে নেওয়া হ‌লো।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুন ০৫, ২০২০
কেআই/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-05 19:48:08