bangla news

মাকে হত্যাচেষ্টা, ছেলে রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৮ ৭:২৪:০৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: মাদকের টাকার জন্য মাকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেফতার ছেলে মিল্লাত হোসেনকে কলাবাগান থানার দুই মামলায় পাঁচদিনের জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। 

সোমবার (১৮ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিদার হোসাইন এ রিমান্ড মঞ্জুর করেন। 

ভোরে রাজধানীর পান্থপথ এলাকা থেকে মিল্লাতকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এসময় তার কাছ থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

মিল্লাতের মায়ের করা হত্যাচেষ্টা মামলার পাশাপাশি কলাবাগান থানায় অস্ত্র আইনেও তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। সোমবার এ দুই মামলায় তার পাঁচদিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে হত্যাচেষ্টা মামলায় দু’দিন ও অস্ত্র মামলায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করা হয়। 

তাকে গ্রেফতারের পর র‌্যাব-২ এর মেজর এইচ এম পারভেজ আরেফিন বাংলানিউজকে বলেন, আমাদের কাছে তথ্য ছিল অভিযুক্ত মিল্লাত বাড়ির দিকে আসছেন। দুইদিন আগে তিনি বাড়িতে গিয়ে মাকে হুমকি দিয়ে এসেছিলেন। এমন খবরে রোববার (১৭ মে) দিনগত রাতে পান্থপথের পানি ভবনের সামনে চেকপোস্ট বসানো হয়। নিরাপত্তা চৌকিতে প্রতিটি গাড়ি তল্লাশি করা হচ্ছিল। এসময় দূর থেকে একজন বাইকার র‌্যাব দেখে বাইক ঘুরিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। এতে আমাদের সন্দেহ হয়। পরে কয়েকজন র‌্যাব সদস্য দৌঁড়ে গিয়ে তাকে আটক করেন। পরে তার ব্যাগ ও শরীর তল্লাশি করার সময় তিনি বাইক ফেলে পালানোর চেষ্টা করেন। এক পর্যায়ে বাইকের মিটারের সামনে রাখা একটি ব্যাগ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

জানা গেছে, মাদকাসক্ত মিল্লাত প্রায়ই টাকা চেয়ে মাকে মারধর করতেন। ছেলের মারধরে অতিষ্ঠ মাকে টাকার জন্য খুনের হুমকিও দেন তিনি। দীর্ঘদিন ধরে চলা এমন নির্যাতন সইতে না পেরে বখে যাওয়া সেই ছেলের বিরুদ্ধে গত ৭ মে রাজধানীর কলাবাগান থানায় ওই মা একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

বর্তমানে নিরাপত্তাহীনতায় বসবাসের কথা তুলে ধরে ভবিষ্যতে ছেলের হাতে খুনের আশঙ্কার কথাও মামলায় উল্লেখ করেছেন মিল্লাতের মা।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মে ১৮, ২০২০
কেআই/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-18 19:24:04