ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

প্রধানমন্ত্রীর তহবিলে জুডিশিয়াল সার্ভিসের চেক হস্তান্তর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, মে ১০, ২০২০
প্রধানমন্ত্রীর তহবিলে জুডিশিয়াল সার্ভিসের চেক হস্তান্তর

ঢাকা: করোনা পরিস্থিতি মোকবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে জুডিশিয়াল সার্ভিসের কর্মকর্তাদের একদিনের বেতনের চেক হস্তান্তর করেছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন।

রোববার (১০ মে) দুপুরে তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে এক দিনের বেতনের সমপরিমাণ ৩০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। প্রধানমন্ত্রীর পক্ষে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস এ চেক গ্রহণ করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন।
 
জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হেলাল চৌধুরী ও মহাসচিব বিকাশ কুমার সাহা এ চেক হস্তান্তর করেন। এ সময় আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার উপস্থিত ছিলেন।  

পরে বিকাশ কুমার সাহা বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় আইনমন্ত্রী আনিসুল হকের অনুপ্রেরণায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে সদস্যদের এক দিনের বেতনের সমপরিমাণ ৩০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

একই অনুষ্ঠানে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেও প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অ্যাসোসিয়েশনের সদস্যদের একদিনের বেতনের সমপরিমাণ ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ১০, ২০২০
ইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa