bangla news

সরকারের নীতিনির্ধারকদের নিয়ে কটূক্তি, যুবক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-২৮ ৭:৫৫:০৩ পিএম
আদালত

আদালত

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক মেসেঞ্জারে সরকারের নীতিনির্ধারক, উচ্চপদস্থ ও গণ্যমান্য ব্যক্তিদের নামে কটূক্তি ও মানহানিকর তথ্য দেওয়ার অভিযোগে গ্রেফতার সবুজ খন্দকার‌কে (২৮) তিন‌দি‌নের জন‌্য রিমা‌ন্ডে নি‌য়ে জিজ্ঞাসাবা‌দের অনুম‌তি দি‌য়ে‌ছেন আদালত।

মঙ্গলবার (২৮ এ‌প্রিল) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট মো‌র্শেদ আল মামুন ভুঁইয়া এ রিমান্ড মঞ্জুর
করেন।

এ‌দিন রমনা থানায় দা‌য়ের করা ডি‌জিটাল নিরাপত্তা আই‌নের মামলায় তা‌কে আদাল‌তে হা‌জির ক‌রে ১০ দি‌নের রিমান্ড আ‌বেদন ক‌রেন তদন্ত কর্মকর্তা। শুনা‌নি শে‌ষে বিচারক তিন‌দি‌নের রিমান্ড মঞ্জুর
ক‌রেন।

এরআগে সোমবার (২৭ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের একটি টিম রাজধানীর মগবাজার এলাকা থেকে সবুজ‌কে গ্রেফতার করে। এসময় সবুজের কাছ থেকে একটি মোবাইল জব্দ করা হয়।

ডিএমপির সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মনিরুল ইসলাম জানান, ‘Sobuj Khandaker’ নামে ফেসবুক মেসেঞ্জার অ্যাকাউন্ট থেকে সরকারের নীতিনির্ধারক, উচ্চপদস্থ ও গণ্যমান্য ব্যক্তিদের নামে হুমকি, কটূক্তি ও মানহানিকর অশ্লীল বার্তা দেওয়া হচ্ছিলো। এ বিষয়ে বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে অভিযুক্ত সবুজকে মগবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার সবুজের বিরুদ্ধে ডিএমপির রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়। 

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
কেআই/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-28 19:55:03