bangla news

রিমান্ড আবেদন নাকচ, সেই বাড়িওয়ালা কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-২২ ৪:০৮:৩০ পিএম
নুর আক্তার শম্পা

নুর আক্তার শম্পা

ঢাকা: এক মাসের বাড়ি ভাড়া বকেয়া থাকায় ভাড়াটিয়াকে বাড়ি থেকে বের করে দেওয়া রাজধানীর পান্থপথ এলাকার বাড়িওয়ালা নুর আক্তার শম্পাকে কারাগা‌রে পা‌ঠি‌য়ে‌ছেন আদালত।

বুধবার (২২ এ‌প্রিল) ঢাকার মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌জি‌স্ট্রেট আবু সাঈদ তার বিরু‌দ্ধে করা রিমান্ড আ‌বেদন নাকচ ক‌রে এই আ‌দেশ দেন।

মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে শম্পা‌কে গ্রেফতার করে র‌্যাব। বুধবার তার বিরুদ্ধে ভাড়াটিয়াকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে কলাবাগান থানায় হওয়া মামলায় ৫ দি‌নের রিমান্ড আ‌বেদনসহ আদাল‌তে পাঠা‌নো হয়। শুনা‌নি শে‌ষে বিচারক রিমান্ড আ‌বেদন নাকচ ক‌রে তা‌কে কারাগা‌রে পাঠান। 

মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপ-প‌রিদর্শক (এসআই) সাইদুর রহমান বাংলা‌নিউজ‌কে এই তথ‌্য জানান।

গত ১৯ এপ্রিল রাতে পান্থপথের ৫৮/৭ নম্বর বাড়ির দোতলায় ভাড়াটিয়ার এক মাসের ভাড়া বাকি থাকায় দুই মাসের শিশুসহ তিন সন্তান ও তার বাবা-মাকে মারধর করে ঘর থেকে তাড়িয়ে দেন বাড়িওয়ালা শম্পা। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক বিবেচনায় ভাড়াটিয়াকে বাড়িতে রাখতে শম্পার কা‌ছে অনুরোধ জানায়।

তবে শম্পা এতে অস্বীকৃতি জানান এবং উল্টো র‌্যাব-পুলিশকে দেখে নেওয়ার হুমকি দেন। পরদিন ২০ এপ্রিল রাতে শম্পার বিরুদ্ধে কলাবাগান থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই ভাড়াটিয়া।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
কেআই/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-22 16:08:30